ঢাকা, রোববার   ২২ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ৮ ১৪২৯

নতুন প্রেমে মজেছেন শবনম ফারিয়া

প্রকাশিত: ১৬:১৩, ১৫ ফেব্রুয়ারি ২০২২   আপডেট: ১৬:১৪, ১৫ ফেব্রুয়ারি ২০২২

বিয়ের ঠিক এক বছর ৯ মাসের মধ্যে বিচ্ছেদ ঘটে অভিনেত্রী শবনম ফারিয়ার। হারুন অর রশীদ অপুকে গত বছরের ২৭ নভেম্বর ডিভোর্স দেন তিনি। এর পর এ নিয়ে একে অপরকে দোষারোপ করে রীতিমতো যুদ্ধ চলে। সামাজিক যোগাযোগমাধ্যমে একে অপরের ওপর বিষোদগারে লিপ্ত হন দম্পতি।

সেই ঘটনার দুই মাস না যেতেই নতুন করে প্রেমে পড়লেন শবনম। সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়ে দিলেন সে কথা। বিশ্ব ভালোবাসা দিবসে প্রেমিকের সঙ্গে একটি ছবি ইনস্টাগ্রামে প্রকাশ করলেন এ অভিনেত্রী। যদিও সে ছবিতে সেই যুবককে চেনার উপার নেই।  

এ ছাড়া একই দিনে ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও পোস্ট করেছেন ফারিয়া। যেখানে দেখা যাচ্ছে, সমুদ্রসৈকতে পা ভিজিয়ে এক যুবকের কোমরে হাত রেখেছেন ফারিয়া।  যুবকও কাছে টেনে নিয়েছেন শবনমকে। বিশাল সমুদ্রের সামনে দাঁড়িয়ে দুজন দুজনের দিকে ভালোবাসার দৃষ্টি বিনিময় করছেন। সেই ভিডিওতে ফারিয়াকে ঠিক চেনা গেলেও যুবকের মুখ অস্পষ্ট।

ভিডিও ক্যাপশনে ফারিয়া লিখেছেন, ‘ভালোবাসা দিবসের শুভেচ্ছা সবাইকে। সেখানেই যাও যেখানে তোমার আত্মার খোরাক পাবে।  এখন ভালোবাসার মৌসুম, তোমরাও নিজের ভালোবাসা প্রকাশ করো। ’

ফারিয়ার দুটি ইনস্টাগ্রাম স্টোরিতে মজেছেন তার ভক্ত-অনুরাগীরা।  কে এই যুবক সেই কৌতূহল সবার মনে। যদিও বিষয়টি রহস্যের মাঝেই রেখে দিয়েছেন ফারিয়া। নতুন প্রেমিকের পরিচয় প্রকাশ করতে চাচ্ছেন না আপাতত।

সর্বশেষ
জনপ্রিয়