ঢাকা, রোববার   ২২ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ৮ ১৪২৯

বাঙালি জাতি যখনই ঐক্যবদ্ধ হয়েছে, তখনই বিজয়ী হয়েছে: আইজিপি

প্রকাশিত: ১৩:৫৪, ২৩ মার্চ ২০২২  

দেশের বিরুদ্ধে সব ষড়যন্ত্র দুই পায়ে মাড়িয়ে সামনে এগিয়ে যেতে হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ বিপিএম (বার)। মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ লাইন মাঠে যশোরে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, বাঙালি জাতি যখনই ঐক্যবদ্ধ হয়েছে, তখনই বিজয়ী হয়েছে। জাতি হিসেবে যখনই লক্ষ্য নির্ধারণ করেছি, তখনই বিজয়ী হয়েছি আমরা।

রাষ্ট্রের ভেতর ও বাইরের সব ষড়যন্ত্র ঐক্যবদ্ধ প্রতিরোধ করতে হবে। বাংলাদেশের অগ্রযাত্রা সারাবিশ্বের গবেষণা ও বিস্ময়ে পরিণত হয়েছে। দেশের অগ্রযাত্রাকে সামনে এগিয়ে নিতে হবে।

আইজিপি বলেন, অনেক কারণে পুলিশের সঙ্গে খেলাধুলার সম্পর্ক রয়েছে। শারীরিক গঠন ও মানসিক বিকাশে খেলাধুলার প্রয়োজনীয়তা আছে। জাতীয় পর্যায়ের খেলাধুলায় বাংলাদেশ পুলিশের পজিশন রয়েছে। আন্তর্জাতিক পর্যায়েও আমরা প্রতিনিধিত্ব করি। বাংলাদেশ পুলিশের অংশগ্রহণ আরও সুদৃঢ় করার জন্য চেষ্টা করছি। প্রত্যেক ইউনিটেই খেলাধুলার চর্চা বাড়াতে হবে।

যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) সভানেত্রী ও আইজিপি সহধর্মিণী জীশান মির্জা ও বাংলাদেশ পুলিশের খুলনা রেঞ্জ উপমহাপরিদর্শক (ডিআইজি) ড. খন্দকার মহিদ উদ্দীন বিপিএম (বার)।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়