ঢাকা, রোববার   ২২ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ৮ ১৪২৯

বিএনপির ঘণ্টা বাজানোতে জনগণ সাড়া দেয়নি: হাছান মাহমুদ

প্রকাশিত: ১৪:৪০, ২০ মার্চ ২০২২  

বিএনপি নেতারা নয়াপল্টন অফিসে বসে প্রতিদিনই আমাদের বিদায়ঘণ্টা বাজাচ্ছে। কিন্তু তাদের ঘণ্টা বাজানোতে জনগণ সাড়া দেয়নি বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

আজ রবিবার দুপুরে পঞ্চগড় সার্কিট হাউজ চত্বরে গণমাধ্যমকর্মীদের সাথে আলাপকালে এ মন্তব্য করেন মন্ত্রী।  

এ সময় তিনি আরও বলেন, ২০০৯ সালে আমরা সরকার গঠনের পর থেকেই বিএনপি বলে আসছে আমাদের দিন ঘনিয়ে আসছে।

তারা যতই বলছে, জনগণ ততই আমাদের পক্ষে আসছে। জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে আছে আওয়ামী লীগের সাথে আছে।  
আগামীতেও বিপুল ভোটে জয়লাভ করে শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন হবে। সম্প্রতি জাতিসংঘের প্রকাশিত সুখী দেশের সূচকে বাংলাদেশ আগের চেয়ে ৭ ধাপ এগিয়ে গেছে। এই করোনার মধ্যেও বাংলাদেশে সুখ-সমৃদ্ধি বৃদ্ধি পেয়েছে। তারা যে কথা বলছে জাতিসংঘের এই রিপোর্টের পরে তাদের লজ্জা হওয়া উচিত। মির্জা ফখরুল ইসলাম আলমগীর গতকাল প্রেসক্লাবে গিয়ে বিএনপি ঘরানার সাংবাদিকদের সামনে অনেক কথা বলেছেন। বাংলাদেশে সংবাদপত্র ও গণমাধ্যম যে স্বাধীনতা ভোগ করে তা অনেক উন্নয়নশীল দেশের জন্য উদাহরণ। যেভাবে প্রধানমন্ত্রী গণমাধ্যম ও সংবাদপত্রের স্বাধীনতা নিশ্চিত করেছেন, গত ১৩ বছরে যেভাবে গণমাধ্যমের বিকাশ ঘটেছে এবং স্বাধীনতা ভোগ করছে তা অনেক উন্নত ও উন্নয়নশীল দেশেও নেই।  

 

এ সময় অন্যদের মধ্যে রেলপথ মন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন, পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলীসহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।   

সর্বশেষ
জনপ্রিয়