ঢাকা, রোববার   ২২ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ৮ ১৪২৯

মায়ের ওপর রাগ করে যুবকের আত্মহত্যা

প্রকাশিত: ১৬:০১, ১৬ মার্চ ২০২২  

ছাতকে প্রেমে বাধা দেওয়ায় মায়ের ওপর রাগ করে সাজ্জাদ রহমান (২৬) নামে এক ক্ষুদ্র ব্যবসায়ী গলায় দড়ি বেঁধে আত্মহত্যা করেছেন।মঙ্গলবার সন্ধ্যা রাতে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করে থানা পুলিশ। উপজেলার গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও ইউপির বাউলিভোগলী গ্রামে এ ঘটনা ঘটে।

সুনামগঞ্জের ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ ট্রাফিক পয়েন্ট ছাতক সুনামগঞ্জ সড়ক আবুল হোসেন স্টোরের মালিক ছিলেন তিনি। তিনি উপজেলার গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও ইউপির বাউলিভোলী গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে।

জানা যায়, বাউলিভোগলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন হয় মঙ্গলবার বিকালে। এ উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্যসহ উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং আ.লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। প্রোগ্রাম শেষে সন্ধ্যা ৬টা থেকে ৭টার মধ্যে যে কোনো সময় ওই যুবক বাড়ির লোকজনের আড়ালে তার বাংলা ঘরের সিঁড়ির কক্ষের বাঁশের আড়ার সঙ্গে গলায় রশি বেঁধে আত্মহত্যা করেন।

সিঁড়ির ওই কক্ষে তাকে ঝুলন্ত অবস্থায় দেখে পরিবারের লোকজন পুলিশে খবর দেয়। এ খবর পেয়ে রাতে থানা পুলিশের উপপরিদর্শক মহিনউদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সুরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়নাতদন্তের জন্য লাশ থানায় নেন। পরে বুধবার সকালে তার লাশটি সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়।

গ্রামবাসীরা জানান, পারিবারিক কলহ ও প্রেমে ব্যর্থ হয়ে মান অভিমান ও রাগ করে তার নিজ বাংলায় গলায় দড়ি দিয়ে তিনি আত্নহত্যা করেছেন।

থানার এসআই মহিনউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মূল কারণ জানা যাবে।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়